পূর্ব জোড়কানন ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী রুবেলের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মাজহারুল ইসলাম বাপ্পি।।

তরুণ আওয়ামী লীগ ও পূর্ব জোড়কানন ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী মীর মোঃ জামাল উদ্দিন রুবেল এর নির্বাচনী মতবিনিময় সভা ২২ সেপ্টেম্বর বুধবার বাদ মাগরিব ইউনিয়নের লালবাগ সিনিয়র মাদরাসা মাঠে অনুষ্ঠিত হয়েছে।

বিশিষ্ট সমাজ সেবক মোহাম্মদ আলী মেম্বার এর সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত মুরব্বিসহ সকল শ্রেণীর লোকজন মীর মোহাম্মদ জামাল উদ্দিন রুবেলকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনের (নৌকা প্রতীক) চেয়ারম্যান প্রার্থী হিসাবে সমর্থন দেয়।

পূর্ব জোড়কানন ইউনিয়নের ১নং ওয়ার্ডের লালবাগ যুব সমাজ আয়োজিত মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন তরুন আওয়ামী লীগ নেতা ও পূর্ব জোড়কানন ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী মীর মোহাম্মদ জামাল উদ্দিন রুবেল।

তিনি বলেন,ছাত্র জীবন থেকেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত রয়েছি। অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এফসিএ (লোটাস কামাল) এমপি’র দোয়া ও ভালোবাসা নিয়ে দলীয় নেতাকর্মী এবং এলাকাবাসির সহযোগিতায় আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে পূর্ব জোড়কানন ইউনিয়ন পরিষদে (নৌকা প্রতীক) নিয়ে নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করছি। আমি সকলের দোয়া প্রার্থী।

এ সময় বিশিষ্ট সমাজ সেবক বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক,নুরুল ইসলাম,মশিউর রহমান ,ডাঃ এসহাক,আলহাজ্ব মোঃ শাহ আলম,মাওঃ ইমান হোসেন,খন্দকার আব্দুল মোতালেব,অলি উল্লাহ,

আব্দুল মতিন,মীর সাদেকুর রহমান,আব্দুল গনি আর্মি,সৈয়দ আতিকুর রহমানসহ বিভিন্ন ওয়ার্ডের প্রবীণ আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!